ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪

সড়ক দুর্ঘটনায় নিহত দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবিবুর রহমান। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার এএসআই কায়েস উদ্দিন।


তিনি বলেন, রাত ২টা ৩৮ মিনিটে রাসেল নামের এক পথচারী ৯৯৯-এ ফোন করে দুর্ঘটনার খবর দেন। খবর পেয়ে দ্রুত আমি ঘটনাস্থলে ছুটে যাই। ততক্ষণে কে বা কারা সাংবাদিক হাবীব রহমানকে ঢামেক হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল তখনো পাহারা দিচ্ছিলেন পথচারী রাসেল, মোটরসাইকেলটি হাতিরঝিল থানায় নেওয়া হয়েছে।


পথচারী রাসেল ঘটনার প্রত্যক্ষদর্শী উল্লেখ করে কায়েস উদ্দিন জানান, এ ঘটনায় হাতিরঝিল থানার এসআই মাসুদ খলিফাকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।


ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।


ডিআরইউ'র সাধারণ সম্পাদক ডা. নুরুল ইসলাম হাসিব জানান, আজ বুধবার (১৯ জানুয়ারি) দুপুর ২টায় হাবিবুর রহমানের জানাজার নামাজ ডিআরইউ চত্বরে অনু‌ষ্ঠিত হবে।

ads

Our Facebook Page